May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আতিক শেষ হতেই ৭৫ জেলায় ১৪৪ ধারা, সব দলীয় অফিসেই সস্ত্র জওয়ান 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

গ্যাংস্টার আতিক এবং আশরাফকে পুলিশের সামনে গুলি করে হত্যার পর তোলপাড় পড়ে গিয়েছে গোটা উত্তরপ্রদেশ জুড়ে। জোড়া খুনের এক ঘণ্টার মধ্যে গোটা উত্তরপ্রদেশের ৭৫টি জেলায় ১৪৪ ধারা জারি করেছে পুলিশ। সেইসঙ্গে নিরাপত্তা বাড়ানো হয়েছে সব রাজনৈতিক দলের জেলা ও রাজ্য কার্যালয়গুলিতে। বিজেপি, এসপি, বসপা, কংগ্রেস— সব দলের পার্টি অফিসের বাইরে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মোতায়েন করা হয়েছে।

দু’দিন আগেই গ্যাংস্টার আতিকের ছেলে আসাদ ও তাঁর সঙ্গী গুলামকে এনকাউন্টারে মেরে ফেলেছিল উত্তরপ্রদেশ পুলিশ। শনিবার দুপুরেই আসাদের কবর হয়েছে। এরপর রাতেই খুন হয়ে যান বাবা-কাকা।

আতিক এবং আশরাফকে জেল থেকে মেডিক্যাল করানোর জন্য নিয়ে যাচ্ছিল পুলিশ। পুলিশের গাড়ি থেকে নামার পর হাসপাতাল চত্বরে হাঁটতে হাঁটতে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন আতিক। পরনে ছিল সাদা সুতির ঢোলা একটা জামা। মাথায় বাঁধা ছিল সাদা কাপড়। সেই সময়েই গুলি করে ঝাঁঝরা করে দেওয়া হয় আতিককে। সেইসঙ্গে ভাই আশরাফকেও গুলি করে মেরে ফেলা হয়।

গোটা ঘটনায় যোগীর পুলিশের বিরুদ্ধে বড় অভিযোগ উঠে গিয়েছে। হেফাজতে থাকা দুই গ্যাংস্টার খুনের ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছে দেশজুড়ে। প্রয়াগরাজে পৌঁছেছেন উত্তরপ্রদেশ পুলিশের শীর্ষ কর্তারা।

Related Posts

Leave a Reply