May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ছবির প্রচারে  অভিনেত্রী নিজের সঙ্গে যা করলেন নিন্দার ঝড়ের শেষ নেই 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
দু‘দিন ধরে নিখোঁজ ছিলেন তামিল অভিনেত্রী সুনয়না। ‘থেরি’, ‘কালি’সহ একাধিক তামিল চলচ্চিত্রে অভিনয় করছেন সুনয়না। ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ তিনি। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দুই দিন ধরে নিখোঁজ অভিনেত্রী।
কয়েকটি প্রতিবেদনে এমনটাও দাবি করা হয়েছিল, সুনয়নাকে অপহরণ করা হয়েছে এবং অভিনেত্রীকে খুঁজে বের করার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এটি ভুল তথ্য। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী অভিনেত্রীকে পাওয়া গেছে।
জানা গেছে, তিনি অপহরণ হননি। এটি শুধু তার আসন্ন চলচ্চিত্রের প্রচারের একটি অংশমাত্র! সুনয়নাকে পরবর্তী সময়ে তামিল থ্রিলার ‘রেজিনা’তে দেখা যাবে। ‘রোজিনা’ একাধিক ভাষায় মুক্তি পাবে। যেটি পরিচালনা করছেন ডোমিন ডিসিলভা। প্রচারের অংশ হিসেবে সুনয়না নিজেই নিখোঁজ হয়ে গিয়েছিলেন এবং ঘটনার সত্যতার জন্যে তিনি দুই দিন নিজের মোবাইল ফোনটিও বন্ধ করে রেখেছিলেন।
তবে এটি ভক্ত-অনুরাগীরা স্বাভাবিকভাবেই বিষয়টি ভালো চোখে দেখেননি। তারা অভিনেত্রী এবং প্রযোজনা দলের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থার দাবি করছেন।
কোনো ভাষার তারকারাই নিজেদের আসন্ন চলচ্চিত্রের প্রচারে কোনো কসরত ছাড়েন না। নিজ চলচ্চিত্রকে লাইমলাইটে আনতে এক শহর থেকে অন্য শহরে প্রচারমূলক অভিযান চালান। কিন্তু অভিনেত্রী সুনয়না তার আসন্ন চলচ্চিত্রের জন্য মিডিয়া এবং ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে সমস্ত সীমা অতিক্রম করে ফেলেছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমেও তীব্র নিন্দা হচ্ছে অভিনেত্রীর।

Related Posts

Leave a Reply