May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ফিরেই সটাং গুলি স্ত্রী-ভাইপোকে, পুলিশকর্তা বাদ দিলেন না নিজের মাথাও পুলিশকর্তা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভোর রাতে দায়িত্ব সেরে বাড়ি ফিরেছিলেন পুলিশকর্তা। কিন্তু ফিরে সঙ্গে-সঙ্গে নিজের স্ত্রী এবং ভাইপোকে গুলি খুন করার পর নিজেও আত্মঘাতী হলেন এক উচ্চপদস্থ পুলিশ কর্তা। মহারাষ্ট্রের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পুনে শহর জুড়ে।

অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের এই হত্যাকাণ্ডের পর নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হন । ওই সময় বাড়িতে থাকলেও বেঁচে গিয়েছেন পুলিশকর্তার তরুণ পুত্র। তিন জনের দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত খুনের কারণ নিয়ে ধোঁয়াশা কাটেনি।

ঘটনা যাকে ঘিরে সেই পুলিশকর্তার নাম ভরত গায়কোয়াড়। জানা গিয়েছে, অমরাবতীর অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার তিনি। মহারাষ্ট্রের পুণে শহরের বাসিন্দা। সোমবার ভোরে বাড়ি ফেরেন তিনি। ভোর সাড়ে তিনটে নাগাদ হত্যাকাণ্ড চালান বলে অভিযোগ। প্রথমে স্ত্রী মণি গায়কোয়াডের মাথায় গুলি করে খুন করেন। গুলির শব্দে ওই ঘরে ভাইপো দীপক ছুটে এলে তাঁকে লক্ষ্য করেও গুলি চালান। বুকে গুলি লাগায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাড়িতেই মৃত্যু হয় স্ত্রীরও। এর পর নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হন পুলিশকর্তা ভরত।

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত খুনের কারণ নিয়ে ধন্দে রয়েছেন তদন্তকারীরা। পরিবারিক অশান্তির জেরে এই হত্যাকাণ্ড কি না তা খতিয়ে দেখছেন তাঁরা।

Related Posts

Leave a Reply