April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

সুপ্রিম কোর্টের আইনজীবীকে মেরে ৩৬ ঘন্টা গুদামে লুকিয়ে স্বামী

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

সুপ্রিম কোর্টের মহিলা আইনজীবীর দেহ উদ্ধার করা হল ওই আইনজীবীরই বাড়ি থেকে । ঘটনায় যুক্ত  থাকার অভিযোগে আইনজীবীর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা। শনিবার নয়ডার সেক্টর ৩০-এর  বাংলো থেকে ওই মহিলা আইনজীবীর দেহ শৌচালয় থেকে উদ্ধার করা হয়। আইনজীবীর ভাই তাঁর বোনের সঙ্গে যোগাযোগ করতে না পেরে পুলিশে খবর দেন।  আইনজীবীর ভাই তাঁর বোনের স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ করেন। এরপর  অভিযুক্তের ফোনে আড়ি পেতে ওই দম্পতির বাসভবনের গুদাম থেকে মৃত আইনজীবীর স্বামীকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি  ৩৬ ঘণ্টা ওই গুদামঘরে লুকিয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

সুপ্রিম কোর্টের আইনজীবী বছর ৬১-র  রেণু সিংহ এবং তাঁর স্বামী নিতিন সিংহ দু’জনে নয়ডার ওই বাংলোয় থাকতেন। তাঁদের ছেলে বিদেশে থাকেন। বোনের সঙ্গে যোগাযোগ করতে না পেরে শনিবার রেণুর ভাই পুলিশকে ফোন করে জানান। পুলিশকে তিনি জানান, গত  দু’দিন ধরে বোনকে ফোন করলেও তাঁর বোন ফোন ধরেননি। বোনের স্বামী এ ব্যাপারে জড়িত থাকতে পারে বলে পুলিশের কাছে সন্দেহ প্রকাশ করেন তিনি। জানান, তাঁর স্বামীর ফোনেও যোগাযোগ করা যাচ্ছে না।
এর পর আইনজীবীর ভাই অমিতকে নিয়ে রেনু সিংহের বাড়িতে পৌঁছয় পুলিশ। দরজা ভেঙে ঘরে ঢুকে তল্লাশি শুরু হয়। এরপর    শৌচালয় থেকে উদ্ধার হয় রেণুর দেহ । তাঁর কানে রক্তের চিহ্ন ছিল।  রেণুর ভাই পুলিশকে জানিয়েছেন, বাড়ি বিক্রি নিয়ে ওই দম্পতির মধ্যে ঝামেলা বিবাদ লেগে থাকত। নিতিন বাড়ি বিক্রি করতে চাইলেও রেনু চাইতেন না। এক ক্রেতার কাছ থেকে রেনুর স্বামী আগাম টাকাও নিয়েছিলেন। এর বিরোধিতা করেন রেণু। সেই নিয়ে ঝামেলার জেরেই এই খুন বলে পুলিশের প্রাথমিকভাবে অনুমান। 

Related Posts

Leave a Reply