April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

মাথা বাঁচাতে জওয়ানের মাথাই এখন ভরসা পুলিশের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস  :

শাহরুখের জওয়ান মুক্তির মাত্র পাঁচ দিন পেরিয়েছে, আর এর মধ্যেই বক্স অফিসে ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। তবে শুধু দর্শকদের মন জয় করেনি জওয়ান, এবার কাজে এসেছে কলকাতা পুলিশেরও। ‘জওয়ান’ শাহরুখকে দিয়েই সাধারণ মানুষকে সতর্ক করল কলকাতা পুলিশ। কলকাতার পুলিশ তাঁর সোশ্য়াল মিডিয়ার প্রোফাইলে জওয়ান ছবির জনপ্রিয় ব্যান্ডেজ বাঁধা শাহরুখের ছবি পোস্ট করলেন। সঙ্গে কোলাজে রাখা হল হেলমেট ছাড়া শাহরুখের বাইক চালানোর ছবি। এই পোস্টেই কলকাতা পুলিশের তরফ থেকে লেখা হল, ”হেলমেট ছাড়া দেখালে তেজ, জওয়ান-এর কপালেও ব্যান্ডেজ !”

মাল্টিপ্লেক্স থেকে সিঙ্গল স্ক্রিন, সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’। আট থেকে আশি সকলের মুখে এখন কিং খানের সংলাপ। সিনেমা হলে উপচে পড়ছে ভিড়। টিকিটের পর টিকিট বিক্রি হয়ে চলেছে। শুধু দেশে নয় বিদেশেও বাজিমাত করেছে ‘জওয়ান’ । তাতেই ৫৩১ কোটি টাকা আয় করে ফেলেছে।

অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। তাঁর বিপরীতে নায়িকা দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। এখবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দীপিকা পাড়ুকোনকেও দেখা যায়। ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন দীপিকা।

Related Posts

Leave a Reply