April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

তাড়াহুড়ো করলে কিন্তু সর্বনাশ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজিতে জাতকের জন্ম তারিখ গণনা করেই তার ভবিষ্যৎ সংক্রান্ত সকল তথ্য পাওয়া যায়। ব্যক্তির জন্ম তারিখ থেকে তার মূলাঙ্ক বের করা হয়। উদাহরণ হিসেবে বলা যায়, কোনও মাসের ১৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির মূলাঙ্ক হবে ৫, ১+৪=৫। এই মূলাঙ্ক গণনা করেই জাতকের সম্পর্কে অনেক কিছু জানা যায়। আসুন জেনে নেওয়া যাক, ১১ জুন থেকে ১৭ জুন পর্যন্ত সময়টি সমস্ত মূলাঙ্কের জাতকদের কেমন কাটতে চলেছে।
মূলাঙ্ক ১ এই সপ্তাহটি খুব ভালো যাবে। ব্যবসায় লাভ হতে পারে। বিনিয়োগ করলে ভাল লাভ হবে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। অবিবাহিত জাতকদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে।
মূলাঙ্ক ২ কর্মক্ষেত্রে এই সপ্তাহটি খুব ব্যস্ততার মধ্য দিয়ে কাটবে। এই সময়ে আপনার উপর অনেক দায়িত্ব থাকবে। তবে আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সফল হবেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।
মূলাঙ্ক ৩ এই সপ্তাহটি ব্যবসায়ীদের খুব ভাল কাটবে। অতীতে করা বিনিয়োগ থেকে দ্বিগুণ লাভ হতে পারে। এই সময়ে আপনার কোনও বড় সমস্যা সমাধানের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলা আদালতে চলমান থাকলে, তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। পিতার সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। লভ লাইফ খুব ভাল কাটবে।
মূলাঙ্ক ৪ এই সপ্তাহটি পরিবারের সঙ্গে খুব ভাল কাটবে। অর্থ সংক্রান্ত দুশ্চিন্তা দূর হবে। আয়ের নতুন উৎস পেতে পারেন। তবে আপনাকে ব্যয় কমানোর পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের শেষটা খুব ভাল যাবে। কোনও ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।
মূলাঙ্ক ৫ কর্মক্ষেত্রে সপ্তাহটি ভাল কাটবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। লভ লাইফে সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষে কোনও কারণে আপনার মন বেশ অস্থির থাকবে। এ সময় মনে নানা ধরনের চিন্তা আসতে পারে। কাছের কারুর সঙ্গে মনের কথা শেয়ার করলে ভাল।
মূলাঙ্ক ৬ কর্মক্ষেত্রে এই সপ্তাহটি খুব ভাল কাটবে। এই সময়ে আপনার ক্যারিয়ার নতুন দিকে এগিয়ে যাবে। পাশাপাশি আপনি একজন অভিজ্ঞ ব্যক্তির গাইডেন্স পাবেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আপনি নতুন প্রপার্টি কিনতে পারেন। দাম্পত্য জীবনে সুখ, শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে যথেষ্ট ভাল সময় কাটাবেন।
মূলাঙ্ক ৭ আর্থিক বিষয়ে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময় খুব ভেবেচিন্তে বিনিয়োগের সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের শেষে খুব কাছের কারুর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে।
মূলাঙ্ক ৮ এই সপ্তাহে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে খুব ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। খুব ভেবেচিন্তে কথাবার্তা বলুন। বিশেষ করে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সাবধানে কথা বলুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ যাত্রা করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। অবহেলা করলে সমস্যায় পড়বেন।
মূলাঙ্ক ৯ লভ লাইফে সমস্যা দেখা দিতে পারে। চাকুরিজীবীরা অফিসে নতুন কোনও প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। এটি আপনার সামনে এগিয়ে যাওয়ার জন্য সুবর্ণ সুযোগ হতে পারে। আপনি আপনার সেরা পারফরম্যান্স দিন। নিজের শরীরের দিকে খেয়াল রাখুন।

Related Posts

Leave a Reply