April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ভুলে যান শ-এর ঘর,  ২৮ হাজারে মিলবে এই খেলার টিকিট কোটিপতি 

[kodex_post_like_buttons]

২৩ মার্চই ইডেনে কলকাতা নাইট রাইডার্স খেলবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। ওই ম্যাচের প্রায় দু’সপ্তাহ আগেই চূড়ান্ত হয়ে গিয়েছে কলকাতা পর্বের টিকিটের দাম।

মোট আট রকম টিকিটের দর হয়েছে। সর্বনিম্ন টিকিটের দাম ৭৫০ টাকা। তারপর বাকি টিকিটের দামগুলি এরকম, ১০০০, ১৫০০, ২০০০, ৩০০০, ৩৫০০ ও ৮৫০০ টাকা। সর্বোচ্চ দরের টিকিটের দাম ২৮ হাজার টাকা। ওই বক্সের নাম দেওয়া হয়েছে কর্পোরেট বক্স। তারকাদের পাশে বসে খেলা দেখা যাবে।

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আগামী ১৯ মার্চ থেকে টিকিট অনলাইনে পাওয়া যাবে। এমনকী সেদিন থেকে মহামেডান মাঠ ও সিএবি-র কাউন্টার থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। ক্লাবগুলিকে এবারও আইপিএলের টিকিট কিনতে হবে। মাত্র ১৫ শতাংশ বিনামূল্যের টিকিট থাকবে।

প্রসঙ্গত, আইপিএলে নাইট রাইডার্স চ্যাম্পিয়ন হয়েছিল ২০১২ ও ২০১৪ সালে। দু’বার দলের নেতা ছিলেন গৌতম গম্ভীর, যিনি আবার নাইটদের এবারের মেন্টরও। কেকেআর দল এই মুহূর্তে মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে প্রস্তুতি নিচ্ছে। ১৫ মার্চ থেকে ইডেনে শিবির বসবে নাইটদের। প্রথমদিন থেকেই হাজির থাকবেন গম্ভীররা। এমনকী অধিনায়ক শ্রেয়স আইয়ারও রঞ্জি ফাইনাল খেলে ইডেনে চলে আসবেন।

Related Posts

Leave a Reply