May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ধোনির প্রসংশা করে বিপাকে পাকিস্তানী ক্রীড়া সাংবাদিক  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে বিশ্বের ‘সেরা ফিনিশারদের’ দলে রাখা হয়। চাপের মুখে ম্যাচ শেষ করতে তার তুলনা নেই। সেই ধোনির প্রসংশা করতে গিয়ে সমালোচনার মুখে পড়লেন পাকিস্তানের ক্রীড়া সাংবাদিক জয়নাব আব্বাস।

গত বুধবার সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ম্যাচের শেষ ওভারের চতুর্থ বলে কোরি অ্যান্ডারসনকে ছয় মেরে ম্যাচ জেতান ‘মিস্টার কুল’। এরপরই টুইটারে জয়নাব লেখেন, উনি সেটাই করলেন। ধোনির জন্য আবার সুযোগ এটা প্রমাণ করার যে তিনি এখনও বিশ্বের সেরা ফিনিসার৷হোয়াট এ হিট! এর পর থেকেই প্রবল সমালোচনা সইতে হচ্ছে জয়নাবকে। পাকিস্তানি ক্রিকেট ভক্ত মুনিস রাজা লেখেন, আইপিএল কেউ দেখেনা, এই মেয়েটা নিশ্চয় সোনি টিভির কাছ থেকে টাকা পেয়েছে।

আলি ফরমান নামে একজন লিখেছেন, আইপিএলের মত লিগ যেখানে তৃতীয় শ্রেণির বোলাররা খেলে এরকম পুরোপুরি ব্যাটিং পিচে আমাদের অসাধারণ ট্যালেন্টেড ক্রিকেটার এবং ‘ক্রিকেটের গড ফাদার’ উমর আকমলও বিশ্বের সেরা ফিনিশার হতে পারে। আরেকজন লিখেছেন, ভারত আমাদের দেশের সঙ্গে ক্রিকেট খেলছে না। আন্তর্জাতিকস্তরে সব জায়গায় আমাদের কোণঠাসা করতে চাইছে। তুমি সেই দেশটির প্রতি ভালোবাসা দেখাচ্ছো নিজের ব্যক্তিগত স্বার্থের কারণে। দেশের থেকেও তোমার কাছে ব্যক্তিগত স্বার্থ বড়। তোমার জন্য লজ্জা হয়।

 

Related Posts

Leave a Reply