May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খানের আত্মজীবনীতে ঢালাও প্রশংসা শাহরুখ খানের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রেহাম খান। পাকিস্তানি সাংবাদিক ও প্রযোজক রেহাম মূলত আলোচনায় আসেন ইমরান খানকে বিয়ে করে। সম্প্রতি রেহাম তার আত্মজীবনীতে ইমরান খানকে নিয়ে অনেক বিস্ফোরক তথ্য তুলে ধরেন। যেখানে উঠে এসেছে একাধিক বিতর্কিত প্রসঙ্গও। বহু ব্যক্তিত্ব সম্পর্কেই তিনি বিষোদ্গার করেছেন। তবে একমাত্র বলিউড অভিনেতা শাহরুখ খান পেয়েছেন ইমরানের প্রাক্তন স্ত্রী রেহামের প্রশংসা। কিন্তু শাহরুখের সঙ্গে রেহামের যোগ সূত্রটা কী?

রেহামের ৪৪৫ পৃষ্ঠার আত্মজীবনী রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। এই আত্মজীবনীতে একাধিক তথ্য সামনে এসেছে। সেই সমস্ত অধ্যায়ের মধ্যে অন্যতম শাহরুখ খান। ২০০৮ সালে শাহরুখের সঙ্গে যোগাযোগ হয় রেহামের। সেই সময় একটি নিউজ চ্যানেলের কর্মী ছিলেন রেহাম। কাজের সূত্রের শাহরুখের সঙ্গে তাঁর দেখা হয়। একটি বিশেষ বিজ্ঞাপনে শাহরুখ ও রেহাম একই সঙ্গে প্রকাশ্যে আসেন। সেই বিজ্ঞাপনও বেশ জনপ্রিয় হয় বলে আত্মজীবনীতে তুলে ধরেছেন রেহাম। শাহরুখ সম্পর্কে কথা বলতে গিয়ে রেহাম জানিয়েছেন, শাহরুখের পেশাদারিত্ব, বন্ধুত্ব সুলভ ভঙ্গি, এবং মার্জিত ব্যবহারের তিনি মুগ্ধ হন।

রেহাম বলছেন, এক মধ্যবিত্ত পরিবারের ভদ্র সন্তান যেমন হন, শাহরুখের ব্যক্তিত্ব তেমনই। শাহরুখের সঙ্গে লন্ডন মেলা নামের একটি ইভেন্টে পরেও দেখা হয় রেহামের। সেখানেও তিনি শাহরুখের ব্যক্তিত্ব দেখে মুগ্ধ হয়ে যান। উল্লেখ্য, এর আগে ইমরান খান সম্পর্কে আত্মজীবনীতে বিভিন্ন কথা তুলে ধরতে গিয়ে রেহাম তাঁর প্রাক্তন স্বামী সম্পর্কে অবৈধ প্রেম ও অবৈধ সন্তান সহ নানান অভিযোগ তোলেন রেহাম।

 

Related Posts

Leave a Reply