May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বাবাকে ছেড়ে রেস্ট হাউজে যেতে রাজি নন মরিয়ম নওয়াজ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ, আদিয়ালা কারাগার থেকে সিহালা রেস্ট হাউসে যেতে রাজি নন। উচ্চ নিরাপত্তাবেষ্টিত আদিয়ালা কারাগারে তার বাবা নওয়াজ শরিফ এবং স্বামী ক্যাপ্টেন সফদারও রয়েছেন।

লন্ডনে বিলাসবহুল ফ্ল্যাটের মালিকানা নিয়ে দুর্নীর্তির ব্যাপারে দোষী সাব্যস্ত হওয়ার পর ৬৮ বছর বয়সী নওয়াজ শরিফ এবং তার ৪৪ বছর বয়সী মেয়ে মরিয়ম চলতি বছরের ১৩ জুলাই লন্ডন থেকে লাহোরে ফেরার পর আটক হন। এরপর তাদের রাওয়ালপিণ্ডির আদিয়ালা কারাগারে পাঠানো হয়। পানামা পেপারস কেলেঙ্কারিতে নওয়াজের ১০ বছর এবং মেয়ে মরিয়মের সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া সফদারকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তবে মরিয়ম নওয়াজকে আদিয়ালা কারাগার থেকে সিহালা রেস্ট হাউসে নিয়ে যেতে চাইলে তিনি তাতে রাজি হননি। মরিয়ম সাফ জানিয়ে দিয়েছেন, বাবা এবং স্বামীর সঙ্গে আদিয়ালা কারাগারেই থাকতে চান তিনি। তবে সিহালা রেস্ট হাউসে মরিয়মকে নিয়ে যাওয়ার প্রস্তুতি সম্পন্ন করতে ইতোমধ্যেই ২ মিলিয়ন ডলার খরচ হয়েছে। সেখানে ফুলের গাছ লাগানো হয়েছে, দেওয়ালে পেইন্টিং করা হয়েছে এবং বিভিন্ন ছবিও লাগানো হয়েছে।

Related Posts

Leave a Reply