April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আরেক ‘গুরু ‘র ‘কুকীর্তি, এবার লালসার শিকার বিবাহিত পুরুষরা 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

কুর্কীতিতে রেকর্ড করতে চলেছেন একের পর এক ধর্মগুরু।আগেই কুকীর্তির জন্য ডজন খানেক জেলে আবারো প্রকাশ্যে এলো আর এক স্বঘোষিত ধর্মগুরুর কুর্কীতি। অবশ্য এই গুরু কুকীর্তির দিক থেকে অন্যদের থেকে আলাদা। যিনি বিবাহিত পুরুষদেরকেই জোর করে অস্বাভাবিক যৌনসম্পর্কে বাধ্য করতেন বলে অভিযোগ। সেই সঙ্গে সেই কুকীর্তির ছবি তুলে পরে ব্ল্যাকমেলও করার অভিযোগে মহারাষ্ট্রের বুলধারা জেলার আসিফ নুরি নামের এই স্বঘোষিত ধর্মগুরুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খবর অনুসারে, মহারাষ্ট্রের বিভিন্ন জেলায় একাধিক আশ্রম রয়েছে আসিফের। সেখানেই গত কয়েকবছর ধরে এই ধরণের কুর্কীতি চালাত সে। সম্প্রতি এক অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তারপর বিষয়টি প্রকাশ্যে আসে।

পুরুষেরা তার কাছে পারিবারিক জীবনের বিভিন্ন গোপন সমস্যার প্রতিকার চাইতে আসত। প্রথমে বিভিন্ন সমস্যার সমাধান করবে বলে প্রতিশ্রুতি দিত আসিফ। মূলত, পারভনি, নানদেদ, মারাঠাওয়াদা এলাকার বিবাহিত পুরুষদের টার্গেট করত সে।

পুলিশি তদন্তে বেড়িয়ে এসেছে, পুরুষদের ভুল বুঝিয়ে একটি ঘরে নিয়ে যাওয়া হত। তার পরে সেখানেই জোর করে অস্বাভাবিক যৌন সম্পকে বাধ্য করা হতো। সেই ভিডিও রেকর্ড করে রাখা হত। যে কারণে লোকলজ্জার ভয়ে নির্যাতিতরা কেউ মুখ খুলত না। পুলিশের অনুমান, আসিফের কয়েকজন সঙ্গীও এই কাজে জড়িত থাকতে পারে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে মহারাষ্ট্র পুলিশ।

Related Posts

Leave a Reply