May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

পাকিস্তানে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে গুলি, পুলিশের সামনেই মৃত ৭ !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

পাকিস্তানের পাখতুনখাওয়া এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বচসার জেরে গুলি চালানোর ঘটনা ঘটে। এর ফলে ৭ জন নিহত হয়েছে বলে খবর। শনিবার প্রদেশটির অ্যাবোটাবাদ জেলায় এই ঘটনা ঘটে। জানা যাচ্ছে, বাচ্চাদের ক্রিকেট ম্যাচ খেলা নিয়ে মাঠের ভেতর বাদানুবাদ শুরু হয়। পরিস্থিতি উওপ্ত হয়ে ‍উঠলে বিষয়টি থানা পর্যন্ত গড়ায়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। অভিযোগ পুলিশের সামনেই ৭ জনের মৃত্যু হয়।

ঘটনার আকস্মিকতায় হতবাক অ্যাবোটাবাদ জেলার পুলিশ প্রশাসন। ডেপুটি সুপারিন্টেডেন্ট অব পুলিশ ইজাজ খান জানিয়েছেন, বাচ্চাদের ক্রিকেট ম্যাচ চলছিল। সেখানে দুই পক্ষের মধ্যে সামান্য ঝামেলা শুরু হয়। তারপর তারা অভিযোগ দায়ের করার জন্য থানাতেও আসে। এসময় পুলিশ দুই পক্ষকেই বোঝানোর চেষ্টা করে। কিন্তু হঠাৎই গুলি চলতে শুরু করে। ফলে থানা চত্বরেই সাতজন মারা যায়। আহত হয় একজন।

এক প্রতক্ষ্যদর্শী জানান, পুলিশের সামনেই দুই পক্ষ উত্তপ্ত বাক্য বিনিময় করছিল। তারপর একজন হঠাৎ বন্দুক বের করে গুলি চালাতে শুরু করে। দুই পক্ষই আগ্নেয়াস্ত্র নিয়ে বচসার জন্য তৈরি হয়েই এসেছিল। দুই পক্ষই প্রবল গোলাগুলি চালানো শুরু করে। যে পক্ষ প্রথম গুলি চালিয়েছিল সেই দলের তিনজন মারা গেছে। আর অন্য পক্ষের চারজনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। এদিকে এই ঘটনার পর পাকিস্তানের ক্রিকেট মাঠে নিরাপত্তা নিয়ে আরও একবার প্রশ্ন উঠে গেল।

 

Related Posts

Leave a Reply