May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

রোনাল্ডিনহোর বিলাসবহুল বাড়ি, গাড়ি সহ সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মাত্র ২ মিলিয়ন ইউরো। সেই অর্থ উদ্ধার করার জন্য ব্যাঙ্ক কতৃপক্ষ ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনাল্ডিনহোর ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখছিলেন। দেখা যায়, তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে পড়ে রয়েছে মাত্র ৬ ইউরো। যা দেখে অবাক ব্যঙ্ক কর্মীরা। জরিমানার টাকা আদায় করতে তাই ব্যঙ্ক কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে  রোনাল্ডিনহোর বিলাসবহুল বাড়ি, গাড়ি, আসবাবপত্রসহ অন্যান্য সম্পত্তি বাজেয়াপ্ত করবে।

কিংবদন্তি ফুটবলারকে ঘিরে এমন কাণ্ডে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। কী কারণে রোনাল্ডিনহোর জরিমানা? জানা গিয়েছে, নিজের ভাইয়ের সঙ্গে রোনাল্ডিনহোর বেআইনিভাবে চিনিকল তৈরী করেছিলেন বেশ কিছু বছর আগে। প্রকাশ্যে আসার পরেই মামলার মুখোমুখি হতে হয় তাকে। আদালতও তার বিরুদ্ধে রায় দেয়। তবে এই সব বিষয়কে কোনো গুরুত্ব দেননি তিনি। দিব্যি ঘুরে বেড়াচ্ছিলেন। কিছুদিন আগেই তিনি গিয়েছিলেন চীন এবং জাপানে। সেখানে নামি ক্রীড়া প্রস্তুতকারক সংস্থা তার নামে বুট তৈরি করছে। সেই সংস্থারই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন তিনি।

এর মাঝেই তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে হানা দেয় তদন্তকারীরা। তারপরেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফাঁকা দেখে সন্দেহ জাগে তাদের। মনে করা হচ্ছে, জরিমানা ফাঁকি দেবেন বলেই নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কানাকড়ি রাখেননি তিনি।  রোনাল্ডিনহোর ভাই রবার্তো ডি এসিস মোরেইরা তার নিজের জরিমানার টাকা পরিশোধ করে দিয়েছেন। কিন্তু নাগালে পাওয়া যাচ্ছে না তারকা ফুটবলারকে। তারপরেই রোনাল্ডিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

Related Posts

Leave a Reply