May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

টানা ১২ দিন স্নান করে লড়ে গেলেন আমির, কিন্তু কেন ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

বির ক্লাইম্যাক্স দৃশ্য। টানটান উত্তেজনা। কখন কী হয়, ভিলেন জিতবে নাকি হিরো। কার মৃত্যু হবে অবশেষে। অসংখ্য ট্যুইস্ট অ্যান্ড টার্নে ভরা কমার্শিয়াল ছবির ক্লাইম্যাক্স দৃশ্য। এমন অগণিত মুভি রয়েছে যার ক্লাইম্যাক্স সিক্যুয়েন্স প্রায় ১0-১২ দিন ধরে শুট করা হয়েছিল। খবরে বলা হয়, পরিচালকের চাই পারফেক্ট শট। তার জন্য যতদিন সময় লাগুক না কেন, মনের মতো দৃশ্য না হলে দীর্ঘদিন ধরে শুট করা বাধ্যতামূলক। পরিচালকের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও যদি দৃঢ়তা বজায় রাখে তাহলে তো বেস্ট শট পেতে পরিচালক বাধ্য।

সে সমস্ত প্যাশনেট অভিনেতার তালিকায় উজ্জ্বল নক্ষত্রের মতো রয়েছে আমির খানের নাম। অনেকেই হয়তো জানেন না, ‘গুলাম’ ছবির শুটিং সময় আমির এতটাই প্যাশনেট হয়ে উঠেছিলেন যে টানা ১২ দিন তিনি স্নানই করেননি। এর পেছনে রয়েছে গুরুত্বপূর্ণ কারণ।

ছবির ক্লাইম্যাক্স শুট হওয়ার কথা টানা ১০-১২ দিন ধরে। মারপিটের দৃশ্য। অর্থাৎ রক্তারক্তির সিন। সেরকমই হেভি মেকআপ। প্রতিদিন যে মারপিটের লুকের মেক আপ একই রকমের হবে তার কোনও গ্যারান্টি নেই।

আর নেই বলেই আমির নিজেই সেই দায়িত্ব নিয়ে নিলেন। সিদ্ধান্ত নিলেন ১০-১২ দিন স্নান করবেন না। যতই অসুবিধা হোক না কেন। প্রথম দিনের মেক আপে যাতে ধুলো বালি লেগে আরও ইনটেন্স লুক আসে, রিয়েল মনে হয়, তেমনটাই চেয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

তাই ১০-১২ দিনের স্নান না করে বেশ ভালই সফল হয়েছিলেন তিনি। ক্লাইম্যাক্স ছাড়াও এই ছবির ট্রেনের দৃশ্যটিও সকলের কাছে মনে রাখার মতো। 

Related Posts

Leave a Reply