May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আমিরের সঙ্গে প্রতিযোগিতায় ভয় অমিতাভের

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

মির খান আর অমিতাভ বচ্চন। দু’জনেই বড় অভিনেতা, দু’জনেরই ফ্যান ফলোয়ার্সের কমতি নেই। তবে বয়স ও অভিজ্ঞতার দিক থেকে আমিরের থেকে অনেক এগিয়ে অমিতাভ। ফলে ক্যামেরার সামনে স্বাভাবিকভাবেই তার থেকে প্রত্যাশাও থাকে বেশি। কিন্তু অমিতাভ জানিয়েছেন, ছবিতে আমির থাকলে তিনি একটু বেশিই টেনশনে থাকেন। কারণ, তার মনে হয় আমিরের সঙ্গে প্রতিযোগিতায় নামা সহজ কাজ নয়। আর এক ছবিতে যদি দুই বড় অভিনেতা থাকে তাহলে টেনশন তো বেশি হবেই।

সম্প্রতি অমিতাভ জানান, আমিরের সঙ্গে একাধিকবার কাজ করতে চেয়েছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু কোনওবারই সম্ভব হয়নি। শেষ পর্যন্ত ‘থাগস অব হিন্দুস্তান’-এ সেই ইচ্ছা পূরণ হয়েছে। ছবির শুটিং তারা উপভোগ করেছেন ঠিকই। কিন্তু টেনশনও রয়েছে তার মধ্যে। কারণ, ‘আমির খান তো শুধু আমির খান নয়। ও প্রযোজক, পরিচালক, লেখক, মিউজিক ডিরেক্টর, ডিস্ট্রিবিউটর, মার্কেটিং জিনিয়াস, চিত্রনাট্যকার। আর এছাড়া দুর্দান্ত অভিনেতা তো অবশ্যই। ওর সঙ্গে প্রতিযোগিতায় নামা সহজ কাজ নয়।’

`থাগস অব হিন্দুস্তান’-এ অমিতাভ বচ্চন থাগদের সর্দারের ভূমিকায় অভিনয় করছেন। নাম খুদাবক্স। ব্রিটিশদের পদদলিত হওয়া তার একেবারেই পছন্দ নয়। তাই বিদেশিদের কালঘাম ছোটাতে ব্যস্ত তিনি। এই জলদস্যুর দাপটে ব্রিটিশের নাকানিচোবানি অবস্থা। এমন পরিস্থিতি থেকে তাদের উদ্ধার করতে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয় ফিরঙ্গি মল্লা। এই চরিত্রে অভিনয় করছেন আমির খান।

Related Posts

Leave a Reply