May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বাসমতি চালের সঙ্গে মরা ইঁদুর !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সিঙ্গাপুরের শিং সিয়োং সুপার মার্কেট থেকে কেনা বাসমতি চালের ব্যাগেপাওয়া গেলো মৃত ইঁদুর। আর এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তোলপাড়। দেশের সরকারি সংস্থা ‘এগ্রি-ফুড অ্যান্ড ভেটেরিনারি অথরিটি’ এই ঘটনার জন্য তদন্ত কমিটি গঠন করছে।

জানা যাচ্ছে, ভেগনেশ জোডিমানি নামের এক ফেসবুক ব্যবহারকারী মৃত ইঁদুরটির একটি ফটো শেয়ার করার পর ঘটনাটি প্রকাশ্যে আসে। তিনি জানান, শেং সিয়োং সুপারমার্কেট থেকে কেনা বাসমতি চালের ব্যাগে এটি পাওয়া গেছে।

শনিবার বিকালে করা পোস্টটিতে ভেগনেশ জানান, বেডোক রেসেরভয়র রোডের শেং সিয়োং থেকে পাঁচ কেজি ওজনের চালের ব্যাগটি কেনা হয়। আমরা ব্যাগটির ভেতরে মৃত ইঁদুরটি দেখে বিস্মিত হয়েছি। আমার পুরো বাড়িই মৃত ইঁদুরের দুর্গন্ধে ভরে গেছে। দেশের এভিএ সংস্থা জানায়, তারা ঘটনাটির তদন্ত শুরু করছে। সংস্থার পক্ষ থেকে বলা হয়, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা একটি যৌথ প্রক্রিয়া। যখন কর্তৃপক্ষ নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে, তখন খাদ্য-বিক্রেতা ও ক্রেতাদেরও তাদের দায়িত্ব পালন করতে হবে।

শেং সিয়োংয়ের একজন মুখপাত্র সোমবার জানায়, সুপার মার্কেটটির দোকানগুলো থেকে সব বাসমতি চাল সরিয়ে ফেলা হয়েছে। সরবরাহকারীকেও ঘটনাটি জানানো হয়েছে। সরবরাহকারীর পক্ষ থেকেও ঘটনাটির তদন্ত করা হচ্ছে। ওই মুখপাত্র বলেন, গত শনিবার বিকালের ঘটনাটি ওই ক্রেতা আমাদের বেডোক রেসেরভয়র রোডের 739 নম্বর স্টোরে জানায়। আমরা তাকে তার অর্থ ফেরত দিয়েছি এবং তদন্তের ক্ষেত্রে এভিএ আমাদের সব ধরনের সহযোগিতা পাবে।

 

Related Posts

Leave a Reply