May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আজ আইনি ঝামেলা এড়িয়ে চলাই ভালো 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
ধনু : আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখুন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। অতিথি আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মকর : প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। সে ক্ষেত্রে উপকৃত হতে পারেন। ঠাণ্ডা সম্পর্কে সতর্ক থাকুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

কুম্ভ: আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মন ভালো থাকতে পারে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। উত্তেজনা পরিহার করুন।

মীন : প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন।

মেষ : ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল-বোঝাবুঝি দেখা দিতে পারে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

বৃষ : দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক-সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন : অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। বদনামের আশঙ্কা আছে। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে।

কর্কট : আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো থাকতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

সিংহ : কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে।

কন্যা : বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

তুলা : আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক : নিজের যোগ্যতা প্রমাণ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় সহজ হতে পারে। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন।

Related Posts

Leave a Reply