May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বিজেপি কাউন্সিলরের বাড়ির সামনে এই অপকর্ম করতে উপদেশ দিলীপ ঘোষের 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
ন্যা কবলিতদের দেখতে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে গিয়ে স্থানীয়দের অভিযোগ শুনে মেজাজ হারান তিনি। বিজেপি কাউন্সিলর কাজ করছেন না, এমন অভিযোগ শুনে ওই কাউন্সিলরের বাড়ির সামনে মলত্যাগ করে আসতে বললেন স্থানীয় বাসিন্দাদের। একই সঙ্গে তার নির্দেশ- এমন করবেন, যেন কাউন্সিলর বাড়ি থেকে বের হতে না পারেন।

গতকাল শনিবার ঘাটাল সফরের পর রবিবার খড়গপুর গ্রামীণ এলাকায় বন্যা পরিস্থিতি দেখতে যাওয়ার কথা ছিল দিলীপের। তার আগে সকালে তার অতীত বিধানসভা এলাকার এক বিজেপি কর্মীদের দেখতে যান।

খড়গপুর শহরের দুই নম্বর ওয়ার্ডে ওই অসুস্থ বিজেপি কর্মীকে দেখতে গিয়ে কার্যত বিক্ষোভের মুখে পড়েন তিনি। ওই ওয়ার্ডের কাউন্সিলর বিজেপিরই।

বিষয়টি জানার পর গাড়িতে বসে স্থানীয়দের দিলীপ বলেন, ওর বাড়িতে গিয়ে মলত্যাগ করে আসুন। যাতে বের হতে না পারে। কাউন্সিলরকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখারও পরামর্শ দেন তিনি।

স্থানীয়রা বলছেন, ওই এলাকার মানুষ দীর্ঘ দিন ধরেই পানিবন্দি আছেন। দিলীপ ঘোষকে কাছে পেয়ে কাউন্সিলরের নামে অভিযোগ জানান তারা। তখনই দৃশ্যত রেগে লাল হয়ে যান দিলীপ।

তিনি বলেন, এত দিন কি ঘুমাচ্ছিলেন? সাংসদ কোটার টাকা আমি পৌরসভাকে দিয়েছি। আমার দেওয়া টাকায় কোনো কাজ করেনি পৌরসভা। পৌরসভার বিরুদ্ধে ক্ষোভ দেখান। রাস্তায় যান পথ আটকান আমি আপনাদের সঙ্গে রয়েছি।

দিলীপ আরো বলেন, সব কিছু কি দিলীপ ঘোষ করে দেবে? আপনারা বাড়িতে ঘুমিয়ে থাকুন। টাকাও দেবে, আবার অভিযোগও শুনতে হবে দিলীপ ঘোষকে।

Related Posts

Leave a Reply