April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মৃত মাওবাদীদের অন্যতম শীর্ষ নেতা ‘আরকে’ RK, one of top Maoist leaders dead RK, Maoist leader, dead কলকাতা টাইমসঃ মৃত মাওবাদীদের অন্যতম শীর্ষ নেতা ‘আরকে’। এই নামেই মাওবাদী মহলে জনপ্রিয়তার শিখরে পৌঁছন আক্কিরাজু হরগোপাল ওরফে রামকৃষ্ণ। জানা যাচ্ছে, ছত্তিশগড়ের দক্ষিণ বস্তার এলাকায় দণ্ডকারণ্যের গভীর জঙ্গলে এক অজানা রোগে তার মৃত্যু হয়। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার প্রশাসনিক স্তরে এই খবরের সত্যতা স্বীকার করা হলেও মাওবাদীদের তরফ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি। অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার বাসিন্দা এই মাওবাদী জনপ্রিয় ছিলেন ‘আরকে’ নামে। অন্ধ্রপ্রদেশ সরকার তার মাথার দাম রাখে ৫০ লাখ টাকা। মৃত্যুর আগে পর্যন্ত তিনি অন্ধ্রপ্রদেশ এবং উড়িষ্যা সীমান্তে মাওবাদীদের স্পেশাল কমিটির প্রধান উপদেষ্টা ছিলেন।

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

মৃত মাওবাদীদের অন্যতম শীর্ষ নেতা ‘আরকে’। এই নামেই মাওবাদী মহলে জনপ্রিয়তার শিখরে পৌঁছন আক্কিরাজু হরগোপাল ওরফে রামকৃষ্ণ। জানা যাচ্ছে, ছত্তিশগড়ের দক্ষিণ বস্তার এলাকায় দণ্ডকারণ্যের গভীর জঙ্গলে এক অজানা রোগে তার মৃত্যু হয়।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার প্রশাসনিক স্তরে এই খবরের সত্যতা স্বীকার করা হলেও মাওবাদীদের তরফ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করা হয়নি। অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার বাসিন্দা এই মাওবাদী জনপ্রিয় ছিলেন ‘আরকে’ নামে। অন্ধ্রপ্রদেশ সরকার তার মাথার দাম রাখে ৫০ লাখ টাকা। মৃত্যুর আগে পর্যন্ত তিনি অন্ধ্রপ্রদেশ এবং উড়িষ্যা সীমান্তে মাওবাদীদের স্পেশাল কমিটির প্রধান উপদেষ্টা ছিলেন।

Related Posts

Leave a Reply