April 29, 2024     Select Language
KT Popular ধর্ম

আজ বিপদ আশঙ্কা, তাই একটু সাবধান 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) প্রিয়জনের সাথে বিবাদ হতে পারে। ব্যবসায় লোকসান হতে পারে। শারীরিক সমস্যা বাড়তে পারে। দূরে কোথায় ভ্রমণ হতে পারে। বাড়তি খরচ বাড়তে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সাথে ঝামেলা বাঁধতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়তে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বিভিন্ন সূত্র থেকে উপার্জনের সুযোগ তৈরি হতে পারে। পেশাগত জীবনে বড় পরিবর্তন আসতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো হতে পারে। দীর্ঘদিনের কোনো স্বপ্নপূরণ হতে পারে। সন্তানরা উচ্চশিক্ষা প্রবেশিকায় সফলতা লাভ করতে পারবেন। বন্ধুভাগ্য খুব একটা সুখকর নাও হতে পারে।
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সাথে মতবিরোধ হতে পারে। কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে প্রিয়জনের সাথে আলোচনা না করলে সমস্যা হতে পারে। বাড়িতে বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত না রাখলে বিপদ বাঁধতে পারে। অতিরিক্ত রাগের কারণে আপনার কাজের সমস্যা তৈরি হতে পারে।। শরীরের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।
কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই)  বেহিসাবি খরচের ফলে আর্থিক কষ্ট দেখা দিতে পারে। ব্যবসায়ীদের ভুল সিদ্ধান্তের জন্য ব্যবসায় মন্দাভাব আসতে পারে। সন্তানদের লেখাপড়ায় বাড়তি নজর না দিলে পরীক্ষার ফল ভালো নাও হতে পারে। পরিবারের বয়স্কদের  শারীরিক সমস্যা নিয়ে দুশ্চিন্তা হতে পারে।
সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) দূর সম্পর্কের আত্মীয়দের সাথে বিবাদের আশঙ্কা। কেউকে বিশ্বাস করলে নিজে সমস্যায় পড়তে পারেন। দীর্ঘ দিনের অসুস্থতা দূর হতে পারে। পরিবারের সাথে ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনো ভালো কাজ ব্যর্থ হতে পারে। আজ কর্মে অলসতা করলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) পুরনো ব্যবসা বাড়ানোর জন্য এখন সময় ভালো হতে পারে। কর্মক্ষেত্রের অগ্রগতি আপনার সুনাম বাড়িয়ে দিতে পারে। নতুন কোনো কাজের পরিকল্পনা না করাই ভালো। আজ কারোর থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। বেকারদের জন্য দিনটি শুভ হতে পারে।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মক্ষেত্রে উন্নতি  হতে পারে। যানবাহন কেনার পরিকল্পনা স্থগিত না রাখলে সমস্যা তৈরি হতে পারে। হৃদরোগীদের বিশেষ ভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। অলসতার কারণে কাজের ক্ষতি হতে পারেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। পরিবারের কারোর সাথে অকারণে ঝামেলা বাঁধতে পারে। বেকারদরে চাকরির সুযোগ আসতে পারে।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) সপ্তাহের শুরুতে উপার্জন ভালো হতে পারে। প্রিয়জনের সাথে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। অতিরিক্ত খরচের কারণে সমস্যায় পড়তে পারেন। বেকারদের নতুন কাজের সম্ভাবনা । খেলাধুলার সাথে জড়িতদের জন্য দিনটি শুভ হতে পারে।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে হতে পারে। স্ত্রীর বুদ্ধির জোরে বড় ধরনের বিপদ থেকে মুক্ত হতে পারেন। পৈত্রিক সম্পত্তি রক্ষার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক ব্যবসায় লোকসান হতে পারে।  ভাব দেখাবেন শরীরিক সমস্যা বাড়তে পারে।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) জলপথের চলাচল এড়িয়ে না চলে বিপদ আসতে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। পড়াশোনায় বাঁধা আসতে পারে। সংসারে খরচ বাড়তে পারে। ব্যবসায় শুভ খবর আসতে পারে।  পুরনো কোনো মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। দাম্পত্য জীবনে সুখশান্তি বজায় থাকলেও স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) পড়াশোনার জন্য দিনটা খুব ভালো হতে পারে। আজ দিনটি ভালো হলেও কাজের চাপ থাকতে পারে। আর্থিক যোগাযোগ তৈরি হতে পারে। পরিবারের কারোর শারীরিক সমস্যা নিয়ে চিন্তা থাকতে পারে। খরচ বাড়তে পারে। প্রিয়জনের থেকে উপহার পেতে পারেন।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) বেকারদের জন্য দিনটি শুভ হতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সাথে বিবাদের আশঙ্কা। আজ মনের কোনো ইচ্ছা পূর্ণ হতে পারে। বন্ধুদের জন্য খরচ বাড়তে পারে। মানসিক চঞ্চলতা বাড়তে পারে। সরকারি কর্মচারীদের কর্মে উন্নতি থাকলেও বাইরে বদলি হতে পারে। ব্যবসায় এই সময় বাড়তি বিনিয়োগ না করাই ভালো।

Related Posts

Leave a Reply