April 29, 2024     Select Language
KT Popular ধর্ম

সাবধান : আজ প্রেম ফাটল থেকে বাঁচান  

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) নিজের ভালো বুদ্ধির কারণে কর্মস্থানে উন্নতি হবার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের আবেগের ব্যাপারে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে।প্রিয়জনের ব্যবহারে দুঃখ পেতে পারেন। যানবাহন বা জমি কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করে নেওয়াই ভালো।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে)  ভালো কাজের জন্য জনপ্রিয়তা লাভ হবার সম্ভাবনা রয়েছে। আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা এবং অপ্রত্যাশিত পুরস্কার এনে দিতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ হতে পারে শুভ।
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। সঞ্চয়ের দিকে বিশেষ নজর না দিলে সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হবার আশঙ্কা। আত্মীয়দের সাথে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।
কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) ভালো কাজের জন্য কর্মস্থানে শত্রু বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রেম ও রোমান্টিক বিষয়ে আবেগ পরিহার করাই ভালো। মনের সংকল্প আরো দৃঢ় করার জন্য নিয়মিত মেডিটেশন করতে পারেন। ভালো ফল পেতে বিদ্যার্থীদের একটু ধৈর্য ধরাই ভালো।
সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট)  সরকারি চাকরিজীবীদের কারও কারও অন্যত্র বদলির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করাই ভালো। আপনার প্রচেষ্টা এবং কোনো কাজের শুরু দীর্ঘস্থায়ী এবং সুদূরপ্রসারী ফলাফল দিতে পারে।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  একটি সম্ভাবনাময় নতুন পথ আপনার জন্য অপেক্ষা করতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টি শুভ হবার সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে নিজেকে মনোনিবেশ করার ফলে আপনার সুনাম বাড়তে পারে।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) কর্মকে নিয়ন্ত্রণ করার জন্য মনের গভীরের নির্দেশ মেনে চলতে থাকুন। পুরনো কোনো পরিকল্পনা হঠাৎ করে বাস্তবায়ন করতে গেলে তা নষ্ট হবার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালীদের মন রক্ষা করে কাজ সম্পাদনে উদ্যোগ নিন।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) কর্মক্ষেত্রে বাড়তে পারে জনপ্রিয়তা। নিজের অবস্থা বিবেচনা করে ব্যয় নিয়ন্ত্রণ করাই ভালো। মন ও মস্তিষ্কের ভারসাম্য বজায় রেখে কাজ করাই ভালো। কখনোই কোনো কিছুতেই হতাশ হলে সমস্যা আরও বাড়তে পারে।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) নতুন প্রেমে ফাটল দেখা দিতে পারে। পুরনো পাওনা আদায়ে সমঝোতার উদ্যোগ সুফল বয়ে আনতে পারে। কারও ওপর আস্থা স্থাপনের আগে ভেবে নেওয়াই ভালো। আর্থিক যোগাযোগের দিকটি আজ শুভ হতে পারে।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্মক্ষেত্রে নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে একটু বেশি সময় নিতে পারেন। কাউকে চাকরি সংক্রান্ত কোনো প্রতিশ্রুতি না দেওয়াই ভালো। নিজের সম্পর্কে ইতিবাচক অনেককিছু মনে হওয়া আপনার জন্যই ভালো।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কর্মস্থলে জনপ্রিয়তা লাভ হবার সম্ভাবনা। বিয়ের বিষয়ে সতর্কতার সাথে পদক্ষেপ নেওয়াই ভালো। মানসিক অস্থিরতা বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো নাও হতে পারে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আপনার একাগ্রতা আর মনোযোগ বাড়ানোর চেষ্টা অব্যাহত রাখুন। বন্ধুদের আবেগের ব্যাপারে ভুল বোঝাবুঝিরও সম্ভাবনা রয়েছে। ব্যবসার জন্য কোনো সিদ্ধান্ত নিলে ভেবেচিন্তে  নেওয়াই ভালো। কেনাকাটায় আজ অতিরিক্ত ব্যয় হতে পারে।

Related Posts

Leave a Reply