April 29, 2024     Select Language
KT Popular ধর্ম

একটু সামলে আজ আপনার প্রেমে বাঁধা কুম্ভের

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ হবার আশঙ্কা। পরিবারে কারোর শারীরিক সমস্যা নিয়ে চিন্তা থাকতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকার সম্ভাবনা। প্রেমে জট খুলে যেতে পারে। শিক্ষার্থীদের নানা বিষয়ে চিন্তা বাড়ার আশঙ্কা। বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বেকারদের নতুন উপার্জনের সুযোগ আসার সম্ভাবনা আছে। বন্ধুর কারণে ব্যক্তিগত কোনো সমস্যার সমাধান পেতে পারেন। কর্মে অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি হবার আশঙ্কা। সামাজিক কাজে আপনি অনেকের থেকে এগিয়ে থাকতে পারেন। পুরনো শারীরিক সমস্যা বাড়তে পারে।
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন)  স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করাই ভালো। বেকারদের জন্য ভালো সময় আসতে পারে। সামাজিক কোনো কাজের উদ্যোগ নিলে সফল হবার সম্ভাবনা। খেলাধূলায় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। অংশীদারী  ব্যবসা থেকে দূরে থাকাই ভালো। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।
কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) বিচার বিভাগের সাথে যুক্ত ব্যক্তিদের ভালো সময় আসতে পারে। ব্যবসা ছোট হলেও লাভ হবার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথির সাথে বিবাদের আশঙ্কা। পরিবারের কারোর শরীরিক সমস্যা নিয়ে চিন্তা হতে পারে। প্রেমে প্রতারিত হবার আশঙ্কা।
সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। প্রিয় জনের অসুস্থতার জন্য খরচ বাড়ার আশঙ্কা। সুনাম বাড়ার সম্ভাবনা রয়েছে ব্যবসায়। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা না করলে বিপদ বাড়তে পারে। বেকারদের একাধিক পথে উপার্জন সুযোগ হবার সম্ভাবনা।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)  প্রতিবেশীর কারণে পরিবারের অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি পাবার আশঙ্কা। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। অতিরিক্ত আবেগের জন্য বাড়িতে বিপদে পড়তে পারেন। ব্যবসায় ভালো ফল পাবার সম্ভাবনা। পুরনো কোনো বন্ধুর সাথে দেখা হতে পারে।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) ভালো কাজের জন্য উপহাস জুটতে পারে। দীর্ঘদিনের কোনো সমস্যার সমাধান হবার সম্ভাবনা। প্রিয়জনের সাথে বিবাদ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে বাড়তে পারে সমস্যা। গুরুজনের সাথে বিবাদের জন্য মানসিক কষ্ট হবার সম্ভাবনা।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) প্রিয়জনের কারণে কষ্ট বাড়তে পারে। চাকরির জন্য অর্থ হবার সম্ভাবনা। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। পরিবারের কারোর শরীর নিয়ে চাপ বাড়ার আশঙ্কা। বাড়িতে আত্মীয় আসতে পারে। অভিনয় জগতের সাথে যুক্ত ব্যক্তিদের সুনাম বৃদ্ধি পাবার সম্ভাবনা।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)  অতিরিক্ত আবেগপ্রবণ হলে কর্মস্থলে বিপত্তির  যোগ আসার সম্ভাবনা। শরীরের সমস্যা না থাকলেও  মন ভালো নাও থাকতে পারে। নিজের প্রতিভার বিকাশ লাভে সঠিক দিশা পেতে পারেন। সঙ্গীতচর্চায় যুক্তদের  ভালো সময় আসার সম্ভাবনা আছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভালো।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  কর্মস্থলে দায়িত্ব বাড়তে পারে। অভিনয় জগতে সাথে যুক্তদের সুনাম বাড়ার সম্ভাবনা। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হবার আশঙ্কা। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা  পেতে পারেন। ব্যবসায় আসতে পারে যেকোনো চাপ।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি)  ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভবনা।  বাবা-মায়ের জন্য  চিন্তা হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরের বিভিন্ন সমস্যা তৈরি হবার সম্ভাবনা। শেয়ার ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো। প্রেমে বাঁধা মানসিক কষ্ট বাড়াতে পারে। দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা হবার সম্ভবনা।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) আলস্য কাজের ক্ষতি করতে পারে। শত্রুর জন্য কাজ নষ্ট হওয়ার আশঙ্কা আছে। অকারণে ঝামেলায় জড়িয়ে না পড়াই ভালো। কর্মস্থলে কোনো বিশেষ কাজ করে সুনাম অর্জন করতে পারবেন।  প্রেমের জন্য দিনটি শুভ হবার সম্ভাবনা রয়েছে

Related Posts

Leave a Reply