May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

কল পাম্প করলেই জলের বদলে বেরোচ্ছে মদ

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
বেআইনি মদ তৈরি ও সেই সংক্রান্ত ব্যবসা বন্ধ করার জন্য সম্প্রতি মদের বেশ কয়েকটি ঠেকে হানা দিয়েছিল মধ্যপ্রদেশ পুলিশ । তল্লাশি চালানোর সময় একটি হ্যান্ড পাম্প অর্থাৎ জলের কলের সন্ধান পান তাঁরা। কলটি থেকে বেরোনো তরল দেখে প্রাথমিকভাবে পুলিশকর্তারা মনে করেছিলেন, তা দূষিত জল। কিন্তু ভুল ভাঙতে বেশিক্ষণ লাগেনি। আসল সত্যি সামনে আসতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় সকলের। কল থেকে জলধারার মতো যা বেরিয়ে আসছে, তা আদৌ জল নয়। তা হল বেআইনি মদ !

মধ্যপ্রদেশের গুনা জেলায় ঘটেছে এ ঘটনা। সোমবার জেলা পুলিশের দুটি দল চাঁচড়া এবং রাঘোগড় গ্রামের কয়েকটি বিষমদ তৈরির ঠেকের সন্ধান পেয়ে সেখানে তল্লাশিতে গিয়েছিল। সেখানেই তাঁদের চোখে পড়ে এই অভাবনীয় ঘটনা।

কল থেকে মদ বেরোনোর পরেই জোরদার তল্লাশি শুরু করে পুলিশ। এরপরেই ওই কলের কাছে মাটির ৭ ফুট নীচে বসানো বেআইনি মদ ভর্তি বেশ কয়েকটি ট্যাংকের সন্ধান পাওয়া যায়। ট্যাংকগুলিতে কয়েক গ্যালন বেআইনি মদ ভর্তি করা ছিল। পুলিশ জানিয়েছে, বিক্রেতারা ওই কলের মাধ্যমে পাম্প করে মদ বের করে প্লাস্টিকের পাউচে ভরে বেআইনি মদ বিক্রি করত। এছাড়াও গ্রামদুটিতে বেশ কয়েকটি কুঁড়েঘরের মতো দেখতে বাড়ির সন্ধান পেয়েছে পুলিশ, যেগুলি ব্যবহার করা হত মদ জমিয়ে রাখার জন্য। তবে পুলিশি তল্লাশির খবর পেয়ে আগেভাগেই পালিয়ে যায় মদ বিক্রেতারা। বেআইনি মদ তৈরির ব্যবসার জন্য এখনও পর্যন্ত ৮ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Related Posts

Leave a Reply