May 3, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ধর্ম

নিজের সর্বনাশ না চাইলে এই ৫ স্বপ্নের কথা কাউকে বলবেন না

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 

স্বপ্নশাস্ত্র অনুসারে, প্রতিটি স্বপ্নেরই বিশেষ কিছু অর্থ আছে। স্বপ্নশাস্ত্রে প্রতিটি স্বপ্নের বিস্তারিত ব্যাখ্যাও করা হয়েছে। কিছু স্বপ্ন সুখ ও সৌভাগ্যের সঙ্কেত হিসেবে মানা হয়, আবার কিছু দুঃখ-এর সঙ্কেত হিসেবে বিবেচনা করা হয়। এককথায় বলতে গেলে, স্বপ্ন আমাদের ভবিষ্যতের ঘটনা সম্পর্কে আগাম আভাস দিতে পারে। আনেক সময় আমরা আনন্দ বা দুঃখের বশবর্তী হয়ে অন্যদের কাছে নিজেদের স্বপ্নের কথা বলে ফেলি। কিন্তু, এটা একেবারেই ঠিক নয়। স্বপ্নশাস্ত্র মতে, কিছু স্বপ্ন কখনই অন্যদের বলা উচিত নয়। আসুন জেনে নেওয়া যাক, কোন ধরনের স্বপ্ন ভুলেও কারুর সঙ্গে শেয়ার করা উচিত নয়।

নিজের মৃত্যুর স্বপ্ন : স্বপ্নে যদি নিজের মৃত্যু বা অন্য ব্যক্তির মৃত্যু দেখেন, তবে এমন স্বপ্ন ভুলেও কারুর সঙ্গে শেয়ার করবেন না। এতে পরিবারে অশান্তি দেখা দেয়। স্বপ্নে বাবা-মাকে জল খাওয়ানো স্বপ্নশাস্ত্র অনুসারে, যদি স্বপ্নে আপনার পিতা-মাতাকে জল দিয়ে থাকেন, তবে এর অর্থ হল যে আপনি ভবিষ্যতে অনেক উন্নতি করবেন। কিন্তু এই স্বপ্ন কারুর সঙ্গে শেয়ার করলে আপনার উন্নতিতে বাধা পড়তে পারে।

ফলের বাগান দেখা : ফলের বাগান সম্পর্কিত কোনও স্বপ্ন দেখা খুবই ভাল বলে মনে করা হয়। এই স্বপ্নটি জীবনের দুর্দান্ত খবর নির্দেশ করে। এটি আসন্ন অর্থনৈতিক সমৃদ্ধির কথাও বলে। আপনিও যদি এমন স্বপ্ন দেখে থাকেন তবে তা অন্যকে একেবারেই বলবেন না। তাহলে লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে।

রুপোর কলস : স্বপ্নে রুপোর কলস দেখা অত্যন্ত শুভ। এটি দেবী লক্ষ্মীর আশীর্বাদের ইঙ্গিত দেয়। এই স্বপ্নটি নির্দেশ করে যে, আপনার জীবনে ভাল দিন আসছে। এই স্বপ্ন একটি উজ্জ্বল ভবিষ্যতের ইঙ্গিত দেয়। এমন স্বপ্নের কথা ভুলেও অন্যদের সঙ্গে শেয়ার করবেন না।

স্বপ্নে ভগবানকে দেখা : স্বপ্নে ভগবানকে দেখার অর্থ হল, আপনি শীঘ্রই চাকরি সংক্রান্ত সুখবর পেতে চলেছেন। এমন স্বপ্ন ভুলেও কাউকে বলবেন না, অন্যথায় আপনার হাতে আসা সুযোগ চলে যেতে পারে।

Related Posts

Leave a Reply