May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

রসগোল্লায় না করতেই খুন রণবীর সিং

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
বিয়েবাড়িতে রসগোল্লা নিয়ে বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুন ! অভিযোগ উঠল নিমন্ত্রিত চার ব্যক্তির বিরুদ্ধে। সামান্য রসগোল্লা খাওয়া নিয়ে এমন নৃশংস ঘটনার জেরে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে উত্তরপ্রদেশের মইনপুরী জেলার বিকাপুর গ্রামে। তবে এখনও অবধি অধরা ওই অভিযুক্ত যুবকরা।

নিহত ব্যক্তির নাম রণবীর সিং (৫০)। তিনি হরিয়ানার বাসিন্দা। কনের আত্মীয় ছিলেন প্রৌঢ়। জানা গেছে, ওই বিয়েবাড়িতে একটি বালতির মধ্যে আলাদা করে রসগোল্লা রাখা ছিল। সেখান থেকে হঠাৎই রসগোল্লা তুলে খেতে শুরু করে অভিযুক্ত চারজন। তা দেখে বাধা দেন রণবীর।

এই নিয়েই শুরু হয় বিতর্ক, ঝগড়া। যা পরে হাতাহাতিতে গড়ায়। বৃহস্পতিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো হইহই শুরু হয়ে যায় গ্রামে। সূত্রের খবর, অভিযুক্ত রজত, ভরত, অজয় এবং সত্যবান লাঠি এবং লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে খুন করে প্রৌঢ় রণবীর সিংকে। তাঁর শ্যালক রাম কিশোরও অভিযুক্তদের মারে জখম হন। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মইনপুরীর অতিরিক্ত পুলিশ সুপার রাজেশ কুমা বলেন, “এই ঘটনা নিয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

Related Posts

Leave a Reply