April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

যৌনদাস বানানোয় আইআইটি পড়ুয়া থানায়, গ্রেফতার অভিযুক্ত

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
বোম্বে আইআইটির এক পড়ুয়ার উপরে যৌন নির্যাতনের অভিযোগ উঠল ৪০ বছর বয়সি এক ব্যক্তি ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে। ওই পড়ুয়ার দাবি, দম্পতি তাঁকে যৌনদাস বানিয়ে রেখেছিলেন। এছাড়া তান্ত্রিক-যৌনাচারে লিপ্ত হওয়ার নাম করে ওই ব্যক্তি তাঁকে খুন করারও চেষ্টা করেছিলেন বলে দাবি নির্যাতিত ছাত্রের।

পুলিশ সূত্রে জানা গেছে, ৪০ বছর বয়সি ওই ব্যক্তি ইউরোপের একটি সংস্থায় কর্মরত। বছর দুয়েক আগে এলজিবিটিকিউ সম্প্রদায়ের একটি ডেটিং অ্যাপ মারফত বোম্বে আইআইটির ওই ছাত্রের সঙ্গে আলাপ হয়েছিল অভিযুক্তের। অভিযোগকারী ছাত্র জানিয়েছেন, ওই ব্যক্তি তাঁর সঙ্গে একাধিকবার অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হয়েছেন। এছাড়াও এমনভাবে তাঁর ঘাড় চেপে ধরেছিলেন যাতে তাঁর মৃত্যুও হতে পারত। এছাড়াও তান্ত্রিক যৌনাচারের নাম করে তাঁর হাত পা বেঁধে শরীরের একাধিক জায়গায় ছ্যাঁকা দেওয়ারও অভিযোগ তুলেছেন তিনি। তাঁর আরও দাবি, ঘটনায় জড়িত ছিলেন অভিযুক্তের স্ত্রীও। দুজনে মিলে তাঁকে যৌনদাস বানিয়ে রেখেছিলেন বলে দাবি করেছেন ওই ছাত্র।

চলতি সপ্তাহের শুরুর দিকে এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন ওই ছাত্র। তাঁর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে।

Related Posts

Leave a Reply