April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

শর্ত রাখুন, আগে এমন নৃশংস ঘটনা শোনেন নি, স্ত্রীর ঘিলু রুটিতে ভরে খেল যুবক, খুলি দিয়ে …

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
শিউরে ওঠা ঘটনাটি ঘটেছে মেক্সিকোতে । অভিযুক্তের নাম আলভারো। ৩২ বছর বয়সি অভিযুক্ত বছরখানেক আগে বিয়ে করেছিল ৩৮ বছর বয়সি মারিয়া মন্টসেরাটকে। মারিয়ার আগে পক্ষের পাঁচ সন্তান রয়েছে। তাদের বয়স ১২ থেকে ২৩ বছরের মধ্যে।
নেশার ঘোরেই গত ২৯ জুন স্ত্রীকে খুন করে সে। পুলিশ সূত্রে জানা গেছে, জেরায় অভিযুক্ত দাবি করেছে, মৃত্যুর দেবী স্যান্টা মুয়ের্তে এবং শয়তান এসে তাকে এই কাজ করতে বলেছিল। তাদের নির্দেশ মতোই মারিয়াকে খুন করে দেহটি মাংস কাটার চপার দিয়ে টুকরো করে সে। ছেনি এবং হাতুড়ি দিয়ে মাথার খুলি ফাটিয়ে বের করে আনে মস্তিষ্ক। দেহাংশগুলি টুকরো করে কেটে ভরে ফেলে প্লাস্টিকের ব্যাগে। তারপর মস্তিষ্কের বেশ কিছুটা অংশ ট্যাকোতে (রুটির মতো এক ধরনের মেক্সিকান খাবার) ভরে খেয়ে ফেলে। ভাঙা খুলিটিতে সিগারেট খেয়ে ছাই ফেলতে শুরু করে।

খুনের ঘটনার দুদিন পরে আলভারো নিজেই নাকি মারিয়ার এক মেয়েকে ফোন করে সমস্ত অপরাধের কথা কবুল করে। তাকে বাড়িতে এসে মায়ের দেহাংশ নিয়ে যেতে বলে সে। মারিয়ার মা জানিয়েছেন, অভিযুক্ত বিভিন্ন ধরনের মাদকের নেশায় আচ্ছন্ন হয়ে থাকত। তার মানসিক সমস্যা ছিল বলেও দাবি করেছেন তিনি। এমনকী, মারিয়ার মেয়েদের একাধিকবার আলভারো শারীরিক এবং যৌন হেনস্থা করেছে বলেও জানতে পেরেছে পুলিশ।

ঘটনার তদন্তে নেমে আরও জানা গেছে, অভিযুক্ত কালাজাদু চর্চা করত। তার বাড়ি থেকে সেই সম্পর্কিত বিভিন্ন জিনিস উদ্ধার করেছে পুলিশ। ২ জুলাই পুয়েবলোতে নিজের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

Related Posts

Leave a Reply