April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

ত্বকের সঙ্গে সঙ্গে ভাগ্যও বদলে দেবে অ্যালোভেরার এই ৪ উপায় 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :  
অ্যালোভেরার মধ্যে ঔষধি গুণ ভরপুর। চুল, ত্বক এমনকী স্বাস্থ্যের ক্ষেত্রেও অতুলনীয় এই প্রাকৃতিক উপাদান। কিন্তু জানেন কি, অ্যালোভেরা জীবনে সুখ-সমৃদ্ধি ফেরাতেও বেশ কার্যকরী? বাস্তুশাস্ত্র মতে, ঘরে অ্যালোভেরা গাছ থাকা অত্যন্ত শুভ ও ফলদায়ক। জীবনে আসা সকল বাধা-বিপত্তি দূর করে এই গাছ। সৌভাগ্য বৃদ্ধি হয়।
জেনে নিন অ্যালোভেরার কিছু সহজ উপায়।
ঘরে সুখ সমৃদ্ধির জন্য অ্যালোভেরার উপায় : ঘরে অ্যালোভেরার গাছ লাগানো খুব শুভ বলে মনে করা হয়। এতে পরিবারে সুখ ও সমৃদ্ধি আসে। জীবনে উন্নতির পথ খুলে যায়। বাস্তু মতে, বাড়ির পশ্চিম দিকে অ্যালোভেরা গাছ লাগানো সবচেয়ে শুভ।
প্রেম জীবনের সমস্যায় অ্যালোভেরার উপায় : লভ লাইফের সমস্যাও দূর করে অ্যালোভেরা। যাঁদের প্রেম জীবনে সমস্যা চলছে তাঁরা বাড়ির পূর্ব দিকে লাগান অ্যালোভেরার গাছ। এতে প্রেম-ভালবাসা বৃদ্ধি পায়। প্রোমোশনের যোগও তৈরি হয়।
আর্থিক সমস্যায় অ্যালোভেরার উপায় : আর্থিক সমস্যা দূর করার জন্য বাড়ির বাগানে বা বারান্দায় অ্যালোভেরার গাছ লাগাতে হবে। বাড়ির ভিতরে কখনই এই গাছ লাগানো উচিত নয়। বাড়িতে এই গাছ থাকলে নেতিবাচকতা দূর হয় এবং মন শান্ত হয়।
এই দিকে অ্যালোভেরা লাগাবেন না :
যেখানে সেখানে অ্যালোভেরা গাছ লাগালে চলবে না। সঠিক দিকে এই গাছ লাগানো অত্যন্ত ফলদায়ক। বাস্তু অনুসারে, উত্তর-পশ্চিম দিকে ভুলেও ঘৃতকুমারী গাছ লাগাবেন না। এতে জীবনে অশুভ প্রভাব পড়ে।

Related Posts

Leave a Reply