April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

স্টুডিওর ভেতরে ঢুকে এক রেডিও জকি-কে কুপিয়ে খুন করলো দুষ্কৃতীরা 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

স্টুডিও’র মধ্যে প্রবেশ করে এক প্রাক্তন রেডিও জকি-কে হত্যা করলো দুষ্কৃতীরা। সোমবার রাতে কেরালার ত্রিবান্দ্রাম শহরের মাদাভুর এলাকায় এই নৃশংস ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, নিহত ওই আরজে রাজেশ ওরফে রাশিকান রাজেশ (৩৬) একজন প্রখ্যাত মিমিক্রি শিল্পী, পাশাপাশি একজন লোক শিল্পী হিসাবেও পরিচিত। ঘটনায় অন্য এক ব্যক্তিও গুরুতর আহত হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পালিক্কাল থানার পুলিশ।

নিহত রাজেশ দোহায় অবস্থিত ‘ভয়েজ অব কেরালা’ এফএম স্টেশনে কাজ করেছিলেন। তারও আগে ‘রেড এফএম’এর আরজে হিসাবে বেশ কয়েকবছর কাজ করেছিলেন রাজেশ। সম্প্রতি দোহা থেকে ফিরে এসে মিমিক্রি’ দলের সাথে যোগ দেন তিনি। রাজেশের স্ত্রী ও এক পুত্র রয়েছে। সোমবার রাত দু’টোর সময় রাজেশ তখন নিজের সাউন্ড রেকর্ডিং স্টুডিও ‘মেট্রো স্টুডিও’তে কাজ করছিলেন, সাথে ছিলেন তাঁর বন্ধু কুট্টন। একটি স্টেজ পারফর্ম করার পর স্টুডিও’তে ফিরে এসে বিভিন্ন সরঞ্জাম রাখছিলেন, সেময়ই স্টুডিও’তে প্রবেশ করে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি হামলা চালায় ওই দু’জনের ওপর। দুর্বৃত্তরা একটি লাল রঙের মারুতি গাড়িতে এসেছিল বলে জানা গেছে।

হামলার পর স্থানীয় কয়েকজন বাসিন্দা প্রথমে পুলিশকে খবর দেন। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পারিপ্পল্লি হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাজেশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে তিরুবন্তপুরম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে গুরুতর আহত কুট্টম’এর। খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও অভিযুক্তদের এখনও চিহ্নিত করা যায় নি। পুলিশের ধারনা এই খুনের পিছনে কোন গ্যাং কাজ করে থাকতে পারে।

 

Related Posts

Leave a Reply