May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

দীর্ঘ ২০ বছরের দাম্পত্যে ইতি টানলেন অর্জুন রামপাল 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তার স্ত্রী মেহর জেসিয়া দীর্ঘ ২০ বছরের সম্পর্কের ইতি টানলেন। সোমবার একটি যৌথ বিবৃতি দিয়ে তারা নিজেরাই বিবাহ-বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেন। মাহিকা এবং মাইরা নামে তাদের দুটি মেয়ে রয়েছে।

তারা জানায়, ভালোবাসায় পরিপূর্ণ এবং সুখের স্মৃতিতে ভরপুর দীর্ঘ ২০ বছরের এই সম্পর্ক থেকে আমরা আলাদা হচ্ছি। আমরা মনে করি, এখন থেকে আমাদের রাস্তা আলাদা। তবে আমরা একে অপরের পাশে এবং আমাদের সন্তানদের পাশে সব সময় থাকব। এটা আমাদের ভীষণই ব্যক্তিগত বিষয়, তবুও আমরা যৌথ বিবৃতি দিলাম। এটাই আমাদের জীবনের বর্তমান পরিস্থিতি। একে অপরের প্রতি এবং অবশ্যই আমাদের দুই সন্তান মাহিকা এবং মাইরার প্রতি আমাদের ভালোবাসা সব সময়ই থাকবে। পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

৪৫ বছরের অর্জুন রামপাল এবং ৪৭ বছরের মেহর জেসিয়ার বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে। তাদের মাহিকা (১৬) এবং মাইরা (১৩) নামে দুই মেয়ে রয়েছে। কয়েক বছর আগেও তাদের বিবাহ বিচ্ছেদের খবর রটেছিল। তখন বলা হয়েছিল, বান্দ্রা কোর্টে তারা নাকি বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন। তখন দু’জনকে এক সঙ্গে বান্দ্রা কোর্টে দেখাও গিয়েছিল। সংবাদ মাধ্যমের সেই খবর ভুল জানিয়ে সেই সময় টুইট করেছিলেন অর্জুন।

 

Related Posts

Leave a Reply