April 29, 2024     Select Language
KT Popular ধর্ম

সাবথান : আপনার মধুর কথায় বাড়বে বিপদ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) : ব্যবসায় বাড়তে পারে কাজের চাপ। প্রিয়জনের সাথে কাটতে পারে ভালো সময়। কর্মস্থলে নিজের ভুলে সমস্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের কারও জন্য খরচ বাড়তে পারে। পরিবারের শিশুদের সাথে ভালো ব্যবহার করার চেষ্টা না করলে সমস্যায় পড়তে পারেন।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) : ব্যবসায় হতে পারে বাড়তি লাভ। মানসিক ভাবে অস্থির থাকতে পারেন। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ আসার সম্ভাবনা। আইনি কোনও কাজ নিয়ে ঝামেলা বাঁধতে পারে। বেকারদের কাজের ভালো সুযোগ আসতে পারে।
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন):  বুদ্ধির ভুলে কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় আসতে পারে খারাপ সময়। পাওনা আদায় নিয়ে সমস্যার সম্ভাবনা রয়েছে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পাবে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধবে। কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি ভালো নয়।
কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) : বাড়তি কিছু খরচ নিয়ে চিন্তা থাকবে। প্রেমের কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। মধুর কথাবার্তা বলায় বাড়তে পারে বিপদ। শিক্ষার্থীদের ভালো সুযোগ আসার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা রয়েছে।
সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) : প্রেমে বাড়তে পারে মানসিক যন্ত্রণা। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ হবার সম্ভাবনা রয়েছে। কাছের কোনও বন্ধুর কারণে ক্ষতি হতে পারে। ব্যবসায় ভালো ও নতুন কোনও কাজের সুচনা হতে পারে। কর্মস্থলে বিবাদের আশঙ্কা।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) : ব্যবসায় শুভ যোগাযোগ আসতে পারে। শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়ার আশঙ্কা। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। অকারণে কারও সাথে তর্কে বাঁধতে পারে।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) : কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভালো হলেও পরিশ্রম থাকতে পারে প্রচুর। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতির সম্ভাবনা। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনার সম্ভাবনা। ভ্রমণ শুভ হবার সম্ভাবনা রয়েছে।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) : পড়াশোনার ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। কর্মস্থলে সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। প্রেমের দিকে খুব ভাবনাচিন্তা করে পা বাড়ানোই ভালো। শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : বিশেষ বন্ধুর জন্য প্রিয়জনের সাথে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব ভালো। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ আসবে।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারনে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাঁধতে পারে। কর্মক্ষেত্রে খুব সতর্ক না থাকলে মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হবার সম্ভাবনা।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) : প্রিয়জনের সাথে বাড়তে পারে সমস্যা। কর্মস্থলে নিজের কাজের জন্য প্রশংসা পেতে পারেন। পরিবারের কারো শারীরিক সমস্যা চিন্তার কারণ হতে পারে। আর্থিক উন্নতি হবার সম্ভাবনা রয়েছে। বেকারদের কাজের সুযোগ আসার সম্ভাবনা রয়েছে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :গবেষণার কাজে সাফল্য আসতে পারে। খুব নিজের বা কাছের মানুষের জন্য দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হবে। ভাগ্য উন্নতির উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা বা লটারিতে আয় হতে পারে। ধর্মে আগ্রহ বাড়বে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা হতে পারে।

Related Posts

Leave a Reply